ফরিদগঞ্জে প্রায় অর্ধ কোটি টাকার ইয়াবা বড়ি সহ ৩ যুবক আটক

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি:  চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশের এক অভিযানে ১৭ হাজার ৫শ পিছ ইয়াবা বড়ি ও বিক্রয়ের নগদ ৭০ হাজার টাকা উদ্ধার সহ ৩ যুবককে আটক করেছে পুলিশ।

চাঁদপুর জেলার মধ্যে ইয়াবা উদ্ধারের এটি সবচেয়ে বড় ঘটনা। আটককৃত হলো মামুন পাটওয়ারী (৪২) রাসেল (৩৫) ও রেজাউল করিম (২২) কে আটক করতে সক্ষম হয় পুলিশ। উদ্দার করা ইয়াবার মূল্যে প্রায় ৫২ লাখ ৫০ হাজার টাকা বলে পুলিশ নিশ্চিত করেছে।

সোমবার ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিবের নের্তৃত্বে পরিচালিত ওই অভিযানে উপজেলার ৭নং পাইকপাড়া (পশ্চিম) ইউনিয়নের সাচিয়াখালি গ্রামে ইয়াবা সরবরাহকারী ডিলার মামুনের বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়েছে। মামুনের বাড়ি ফরিদগঞ্জে হলো বাকী দুজনের বাড়ি চট্রগ্রামের লোহাগড়া উপজেলায়।

গতকাল সোমবার বিকেলে ফরিদগঞ্জ থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিং এ জেলা পুলিশের এ এস পি (সার্কেল) আফজাল হোসেন সাংবাদিকদের জানায়, গোপন সুত্রে খবর পেয়ে ফরিদগঞ্জ থানার চৌকস পুলিশ অফিসার ওসি আব্দুর রকিবের নের্তৃত্বে এ এস আই জালাল উদ্দীন,

এ এস আই শিকদার হাসিবুর রহমান সহ সংগীয় ফোস ইয়াবা ডিলার মামুনের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান ইয়াবা, ও ইয়াবা বিক্রির নগদ ৭০ হাজার টাকা সহ একটি মোটর সাইকেল আটক করতে সক্ষম হয়। থানার ওসি আব্দুর রকিব বলেন,

ধৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে ইতিপূর্বে কুমিল্লা ও ফেনী জেলায় দুটি পৃথক মামলা রয়েছে। আজ সোমবার তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে ফরিদগঞ্জ থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে।