ফরিদগঞ্জে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক্টর খালে, হেলপার নিহত , আটক ১

মোহাম্মদ বিপ্লব সরকার : ফরিদগঞ্জের রাস্তায় বেআইনী ভাবে চলাচল করা নিষিদ্ধ যন্ত্রদানব ট্রাক্টরের নীচে পড়ে এবার হেলপার সালাউদ্দীন নামে (৩৫) নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে। পুলিশ এ ঘটনায় একজনকে আটক করেছে।

পুলিশ ট্রাক্টরের চালক মনজিল হোসেন নামে একজনকে আটক করেছে। বেপরোয়া গতিতে চলা ওই ট্রাক্টরের গতিরোরোধ করতে না পারায় এর চালক নিয়ন্ত্রন হারিয়ে পাশবর্তী খালে উল্টে পড়ে তিনি নিহত হয়েছে বলে এলাকার লোকজন জানিয়েছে। নিহত ব্যক্তিটি ওই ট্র্ক্টারের হেলপার ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে। তার গ্রামের বাড়ি এ উপজেলার কামালপুর গ্রামে।

পুািলশ ও এলাকাবাসী জানায়, বালুভর্তি ট্র্াক্টরটি নিয়ে এর চালক শোল্লা বাজার থেকে দ্রুত গতিতে সাহার বাজার যাচ্ছিল। পথিমধ্যে সাহারবাজার সংলগ্ন ঢালির ঘাটে বালুভর্তি ট্র্কাটরটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পাশবর্তী খালে পড়ে যায়্ । এ সময় ওই ট্রাক্টরে থাকা হেলপার সালাউদ্দীন ট্রাক্টরের নীচে চাপা পড়ে পানিতে ডুবে থাকে। এক পর্যায়ে এলাকাবাসী মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তৃব্যেরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

ঘটনাস্থল থেকে ফিরে এসে ফরিদগঞ্জ থানার এস আই আনিছুজ্জামান এ প্রতিনিধিকে বলেন। উক্ত ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। ট্র্ক্টারের মালিকের পরিচয় নিশ্চিত করতে পারেনি।

তবে এলাকাবাসী নিশ্চিত তথ্য দিয়ে জানায় ঘাতক ওই ট্রাক্টরের মালিক শাহিবাজারের কবির হোসেন।