ফরিদগঞ্জে আদর্শ সেবা ফাউন্ডেশনের উদ্যোগে ধর্ষণ বিরোধী মানববন্ধন

মোঃ এনামুল হক ( খোকন) পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে পূর্ব নির্ধারিত ঘোষণা অনুযায়ী (১৭জানুয়ারি’২২খ্রিঃ)

সোমবার সকাল ১০ টায় আমিরা বাজারে আদর্শ সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ধর্ষণ বিরোধী মানববন্ধন পালিত হয়েছে। তবে মানববন্ধনে উপস্থিতি ছিল একবারেই নগন্য।

মানববন্ধনে সংগঠনটির নেতৃস্থানীয় পর্যায়ের অনেকে উপস্থিত না থাকলেও অর্থ সম্পাদক ও বেশ কয়েকজন স্থানীয় ব্যক্তিবর্গসহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টামন্ডলির সদস্য জিয়াউর রহমান সোহাগ। তাঁর সমাপনী বক্তব্যের মাধ্যমে ধর্ষণ বিরোধী মানববন্ধনটি শেষ হয়।

এরপর সংগঠনের সদস্যরা খাজুরিয়া বাজারে গিয়ে পূর্বাশা ফাউন্ডেশন এর সাথে মানববন্ধনে অংশগ্রহণ করে। সেখানে আরো কয়েকটি সংগঠন, স্কুল,

মাদ্রাসার শিক্ষার্থীরা ছাড়াও শিক্ষক এবং ৬নং গুপ্টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান বুলবুল আহমেদসহ অনেকেই অংশগ্রহণ করেন।

ধর্ষণ বিরোধী মানববন্ধনে বক্তারা এমন জঘন্য কাজের নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত শাস্তির দাবী জানান। ভবিষ্যতে যেন এমন কাজ আর না ঘটাতে পারে কেউ সেদিকে প্রশাসনকে কড়া নজর দেওয়ার আহ্বান জানান।

Related Articles

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Stay Connected

16,960ভক্তমত
3,315অনুগামিবৃন্দঅনুসরণ করা
0গ্রাহকদেরসাবস্ক্রাইব
- Advertisement -spot_img

Latest Articles