ফরিদগঞ্জে অসহায়দের মাঝে বিএনপি নেতার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর জেলা প্রতিনিধি: করোনা পরিস্থিতি নিয়ে দেশে চলমান দুঃসময়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় গত বৃহস্পতিবার কর্মহীন অসহায় ও দুঃস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে।

বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক, চাঁদপুর ৪ ফরিদগঞ্জ আসনের বিএনপির দলীয় সাবেক সাংসদ লায়ন মোঃ হারুনুর রশিদের ব্যক্তিগত অর্থায়ানে ক্রয় করা খাদ্য সামগ্রীগুলো ফরিদগঞ্জ পৌরসভা এলাকার আদর্শ কিন্টার গার্ডেন স্কুল প্রাঙ্গন থেকে ওই সব খাদ্য সামগ্রী বিতরন শুরু হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ১৫ ইউনিয়নের অসহায়দের মাঝে একই ভাবে বিএনপির পক্ষ থেকে এসব খাদ্য সামগ্রী বিতরন করা হবে বলে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ নিশ্চিত করেন।

বিএনপির পক্ষ থেকে বিতরন করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল প্রতি জনের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেয়াজ, ১কেজি তৈল ও হাত ধোয়ার সাবান। এসব খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ আজিজুর রহমান আজিজ, সহ-সভাপতি মজিবুর রহমান, সাবেক ভিপি জাকির হোসেন পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি নাছির পাটওয়ারী, ইদ্রিছ পাটওয়ারী, বিএনপি নেতা তাকের বাবু, শাওন পাঠান, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি ইকবাল পাটওয়ারী, টুটুল পাটওয়ারী প্রমুখ।