ফতুল্লা মডেল থানার ওসি করোনায় আক্রান্ত

 সফিকুল ইসলাম জনি,ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১৫ জুন) তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তবে শারীরিকভাবে তিনি সুস্থ আছেন। থানাতেই আইসোলেশনে রয়েছেন। বিকেলে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনসহ জেলায় ১৭৩ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ১০১ জন পুলিশ সদস্য সুস্থ হয়েছেন। ৪৩ জন চিকিৎসাধীন। বাকি পুলিশ সদস্যরা নিজ নিজ বাসায় আইসোলেশেনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে একজন পুলিশ সদস্য ঢাকার পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন। যারা চিকিৎসাধীন রয়েছেন তারা অনেকটাই ভালো আছেন।

আশা করছি আল্লাহর রহমতে তারা শিগগিরই সুস্থ হয়ে কর্মস্থলে যোগ দেবেন। নারায়ণগঞ্জে করোনা শনাক্ত হওয়ার পর থেকেই মানুষকে সচেতন করতে দিন-রাত ফতুল্লার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেরিয়েছেন ওসি আসলাম হোসেন। করোনার কারণে অসহায়-কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন, খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। করোনা থেকে নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ওসি আসলাম হোসেন।