প্রেম জীবনের জন্য গুরুত্বপূর্ণ,কিন্তু আমার সময় নেই “ভূমি পেড়নেকর”

নীল সমুদ্রের জল শরীরে মেখে নতুন উদ্যমে এক নতুন দশক শুরু করলেন ভূমি পেড়নেকর। গত দশক দুর্দান্ত কেটেছে এই বলিউড সুন্দরীর। ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে ভূমি বোঝালেন, এই নতুন দশকেও তাঁর জন্য অপেক্ষা করে আছে আরও অনেক সাফল্যের উড়ান। এখন শুধুই নিজের কাজ নিয়ে ব্যস্ত এই বলিউড সুন্দরী। তাই প্রেমেরও অবসর নেই তাঁর।

 

গত বছর চূড়ান্ত ব্যস্ততার মধ্যে কেটেছে ভূমির। এক বছরে তাঁর চারটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে তিনটি ছবি বক্স অফিসে রমরমা ব্যবসা করেছে। নিজের ক্যারিয়ারের প্রতি এখন সম্পূর্ণ নজর তাঁর। এত সুন্দরী হয়েও একলা কেন—প্রশ্ন করতেই এক মিষ্টি হাসি হেসে ভূমি বলেন, ‘এসবের জন্য সময় কোথায়? ৯ মাস ধরে উত্তর প্রদেশে শুটিং করেছি। বেশ কিছুদিন হলো মুম্বাইয়ে আছি। আমি জানি, প্রেম জীবনের জন্য গুরুত্বপূর্ণ, কিন্তু আমি এর সন্ধানে বের হতে পারি না। যখন সময় হবে, তখন নিজের থেকে তা ধরা দেবে। এ ছাড়া আমার কাছে অন্য কোনো উপায় নেই।’
এই বলিউড সুন্দরী আপাদমস্তক রোমান্টিক বলে জানালেন। বললেন, ‘আমি খুবই রোমান্টিক। রোমান্সে আমি খুবই বিশ্বাসী। আর আমি বিশ্বাস করি যে ওপরওয়ালা আপনার জন্য নিশ্চয় কাউকে বানিয়েছেন। যখন তার আসার সময় হবে, তখন ঠিকই আসবে। আমি যখন যুবতী ছিলাম, তখন কারও প্রতি আকর্ষিত হতাম। এখন কাজের মধ্যে ব্যস্ত। আমার সময়ই হয় না।