প্রবাসী ফোরামের ১৬টি সিসি টিভি ও ৫টি অক্সিজেন সিলিন্ডার পেল দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্স

মোঃ আহছান উল্যাহ, ফেনী প্রতিনিধি:  দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সকে একটি মনিটরসহ ১৬টি সিসি ক্যামেরা ও ৫টি অক্সিজেন সিলিন্ডার দিল প্রবাসী ফোরাম। বৃহস্পতিবার (০১ অক্টোবর)দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রুবায়েত বিন করিমের নিকট এসব সামগ্রী তুলে দেন ফোরামের প্রধান উপদেষ্ঠা ও স্থানীয় উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতনসহ অন্যান্য সদস্যরা।

এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ হসান শাহরিয়ার কবির। বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওযাহিদুজ্জামান ও সিভিল সার্জন ডাঃ মীর মোবারক হোসাইন দিগন্ত,ফেনী জেনারেল হাসপাতালের ত্বত্তাবধায়ক ডাঃ আবুল খায়ের মিয়াজী।

উপস্থিত ছিলেন স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:রবিউল হাসান,উপজেলা ভাইস-চেয়ারম্যান মো: শাহীন মুন্সি। দাগনভূঞা প্রবাসী ফোরামের উদ্যোগে এ উপলক্ষে হাসপাতাল মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে উপজেলার পাঁচজন অসুস্থ্য ও অসহায় মানুষের হাতে প্রায় ১লক্ষ টাকার অনুদান তুলে দেন ফোরামের যুগ্ন আহ্বায়ক ফারুক আহমেদ সুমন,মো: মহসীন সুমন ও নিজাম উদ্দিন।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন দাগনভূঞা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কায়েস রিপন,সাধারণ সম্পাদক জসিম উদ্দিন লিটন,ফোরামের উপদেষ্ঠা নুরুল হুদা হুদন,আবদুল কুদ্দসুস বিক্রম ও কার্যকরী সদস্য সাইফুল আলম মারুফ প্রমূখ। প্রসঙ্গত,বিশ্বজুড়ে ভ্রাতৃত্বের সেতুবন্ধন এ স্লোগান নিয়ে চলিত বছরের ৬ মে বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত দাগনভূঞার প্রবাসীরা এ ফোরাম প্রতিষ্ঠা করে।

এছাড়াও এ ফোরামের মাধ্যমে এরই মধ্যে উপজেলার সাধারণ জনসাধারণ ও অসুস্থ্য প্রবাসীদের মাঝে প্রায় ১৫ লক্ষ টাকার অনুদান প্রদান করেন।