প্রবাসীর ফোন পেয়ে শিশু খাদ্য সহায়তা পাঠালেন রফিকুল ইসলাম এমপি

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধি: প্রবাসীর ফোন পেয়ে শিশু বাচ্চার জন্য দুধ কিনতে টাকা ও খাদ্য সহায়তা পাঠিয়েছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তরম এমপি।

মেজর (অব.) রফিকুল ইসলাম বীরউত্তম এমপির পক্ষে রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা. এস এম মানিক কালচোঁ উত্তর ইউনিয়নের সাকসিপাড়া গ্রামের সৌদি প্রবাসী রিপনের বাড়ীতে তার স্ত্রী ফরিদার হাতে সাংসদের পক্ষে চাউল, তেল, সাবান, লবন, মরিচ, হলুদ, আলুসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য এবং বাচ্চার দুধ কেনার জন্য নগদ টাকা প্রদান করেন।

মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম এমপি জানান, সৌদিআরব থেকে রিপন নামে এক ব্যক্তি ফোন করে তার অসহায়ত্বের কথা জানান। প্রায় একমাসের বেশী সময় ধরে তারা লকডাউনে আছে। বাড়ীতে টাকা পাঠাতে পারছেন না। বাড়ীতে স্ত্রী সন্তানরা কষ্টে আছে। তার কথা শুনেই তিনি রামপুর বাজার ব্যবসায়ী মানিকের মাধ্যমে তাদের পরিবারের জন্য অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেন।

উল্লেখ্য, মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি হাজীগঞ্জ শাহরাস্তি উপজেলায় ব্যক্তিগত উদ্যোগে নয় হাজার পরিবারকে ৭ কেজি চাউল, ৩ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি লবন, একটি সাবান, হলুদ, মরিচ, ব্লিসিং পাউডারসহ নিত্যপ্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বিতরণ করেন।