প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন

মোঃ নাজমুল ইসলাম নয়ন, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে করোনা ভাইরাসের হাত থেকে রক্ষার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ও টেলিফোনে সংসদ সদস্য, দলীয় নেতাকর্মী ও প্রশাসনের সাথে যোগাযোগ রাখছেন। যাতে জনগনের কোন কষ্ট না হয়। কেউ যাতে অভুক্ত না থাকে সে দিকে খোঁজ খবর রাখার জন্য নির্দেশনা দিচ্ছেন।

প্রানঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধরনের প্রদক্ষেপ গ্রহন করেছেন। তিনি ডাক্তার, চিকিৎসাসেবা কর্মীদের দেশাত্ব বোধে উদ্ধুদ্ধ হয়ে দায়িত্ব পালনের আহবান জানান এবং তাদের জন্য ইতিমধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমা পলিসি এবং পুরস্কার ঘোষনা করেছেন। ইনশাল্লাহ আমরা করোনা ভাইরাস থেকে মুক্ত হবো।

তিনি বলেন, দেশে খাদ্যের কোন অভাব নেই। শুধু আপনারা ঘরে থাকুন। আপনাদের সমস্যা হলে প্রয়োজনে আমরা আপনাদের ঘরে খাদ্য পৌছে দিবো। তিনি আতঙ্কিত না হয়ে সকলকে সচেতন হয়ে সরকারে পাশাপাশি সমাজের বিত্তশালীদেরও গরীব মানুষের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান।

দিনাজপুর জেলার কাহারোল উপজেলা চত্বরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে পুরোহীতদের মাঝে প্রোনদনা প্রদান অনুষ্ঠানে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ উপজেলা শাখার সভাপতি শ্রী রাজেন্দ্র দেবনাথ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন ।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি শ্রী সুনিল চক্রবর্তী, সাধারণ সম্পাদক শ্রী উত্তম কুমার রায়, উপজেলা শাখার সভাপতি শ্রী মোহন চন্দ্র রায় প্রমুখ ।

পরে সাংসদ বীরগঞ্জ উপজেলায় উপজেলা কেন্দ্রীয় মন্দির প্রাঙ্গণে উপজেলার পুরোহিতদের মাঝে প্রোনদনা প্রদান করেন । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসলাম নুর, ৭ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোপাল দেব শর্মা প্রমুখ ।