প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন দেশের মানুষের সেবা করে যাবেন; এম পি গোপাল

মোঃ নাজমুল ইসলাম নয়ন,  দিনাজপুর জেলা প্রতিনিধি: দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, করোনার এই ক্লান্তিলগ্নে প্রধানমন্ত্রী দেশের প্রত্যেকটি মানুষ যেন কষ্ট না পায় সে কারণে সর্বাত্তক উদ্যোগ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা ,ঈদ উপহার বিতরণ করছেন। তিনি আরও বলেন, জনগনের দুঃসময়ে যারা মানুষের পাশে দাঁড়ায় না তারা প্রকৃত মানুষ নন।

তাদেরকে ভবিষ্যতে চিহিৃত করে রাখতে হবে।তিনি প্রধানমন্ত্রীর বিভিন্ন দিক নির্দেশনা উল্লেখ করে আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন দেশের মানুষের সেবা করে যাবেন। দিনাজপুর জেলার কাহারোল উপজেলা পরিষদ চত্বরে জেলা পরিষদ চত্বরে কর্মহীন ও অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কালে সাংবাদিকদের এসব কথা বলেন। এর পূর্বে কাহারোল উপজেলা খাদ্য বিভাগ এর অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান-২০২০ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা আওয়ামী সেচ্ছা সেবক লীগ এর সাভাপতি মোঃ আসিফ রেজা রুবেল, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল লতিফ প্রমুখ ।