প্রধানমন্ত্রী শেখহাসিনার জন্মদিন উপলক্ষে ছদাহা ইউনিয়ন যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

রতন দাশ, সাতকানিয়া চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়ার ছদাহা ইউনিয়ন যুবলীগের উদ‍্যোগে দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মোনাজাত ও বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।
দুইয়ে অক্টুবর শুক্রবার ছদাহা ইউনিয়নস্থ মিঠাদিঘীর পাড় স্টেশনে এই কর্মসুচি পালিত হয়।

এসময় উপস্থিত ছদাহা ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রহিম জয়।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মুফিজুর রহমান, সহ-সভাপতি মোরশেদ আল, সহ-সভাপতি সাইফুল ইসলাম, যুগ্নসাধারণ সম্পাদক মো শাহাজান সম্রাট, মোঃমিনহাজ, অর্থ সম্পাদক সাইদুল আলম, সাংগঠনিক সম্পাদক মো সেলিম, সহ-সম্পাদক মো জহির উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু তৈয়ব, সদস‍্য মো রিয়াজ চৌধুরী, সদস‍্য মো রুবেল, ছদাহা ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো শহিদুল ইসলাম, সাতকানিয়া উপজেলা কৃষকলীগের যুগ্ন-সম্পাদক আনোয়ার হোসেন, ছদাহা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুগ্নসম্পাদক মোঃ সেলিম, মোঃ মমতাজ তাতীলীগ সভাপতি মোঃ জামাল, মোঃ কাসেম, ছাত্রলীগ নেতা মোঃ পারভেজ, মোঃ ইসমাঈল প্রমুখ।

এসময় আব্দুর রহিম জয় বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতনা। আর প্রধান মন্ত্রীর জন্ম না হলে বাঙালিরা আজকের বাংলাদেশ পেতনা। আজকে বিশ্বের বুকে বাংলাদেশের এই অবস্থান সৃষ্টি করেছে আমাদের মমতাময়ী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা।
তিনি আরো বলেন, বিএনপি জামাত কেবল দেশের সম্পদকে ধংশ করেছে। প্রধান মন্ত্রীর হাত ধরে বাংলাদেশের উন্নয়নের প্রত্যেকটি ধাপেই তারা বাঁধা সৃষ্টি করেছে। তাদের ষড়যন্ত্র ইতিপূর্বে কখনো সফল হয়নি ভবিষ্যতেও সফল হবেনা ইনশাহ্ আল্লাহ। পরে প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনায় দোয়া মোনাজাতের মাধ্যমে কর্মসুচির সমাপ্তি ঘোষনা করা হয়।