প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতার ইন্তেকাল

আশজাদ রসুল সিরাজী, গাজীপুর প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপ প্রেস সচিব আশরাফুল আলম খোকনের পিতা খন্দকার আনোয়ার হোসেন ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।

কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট আমানত হোসেন খান জানান, আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের একডালা গ্রাামের নিজ বাড়ীতে পরিবারের অন্যান্যদের সাথে নাস্তা করেন।

সকাল সাড়ে ৯টার দিকে হঠাৎ বুকে ব্যাথা অনুভব করেন। এ সময় পরিবারের সদস্যরা তাকে দ্রুত হাসপাতালে নেয়ার উদ্যোগ গ্রহণ করার আগেই তিনি মৃত্যুুর কোলে ঢলে পড়েন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

খন্দকার আনোয়ার হোসেন এলাকায় অত্যন্ত শ্রদ্ধার পাত্র ছিলেন। তিনি ব্যবসায়ী হিসেবে সুপরিচিত ছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে খোরশেদ আলম, আশরাফুল আলম খোকন ও দুই মেয়ে জাকিয়া ফেরদৌসী পাপিয়া, আলেয়া ফেরদৌসী, নাতী-নাতনীসহ অসংখ্য বন্ধু ও গুনগ্রাহী রেখে গেছেন।

খন্দকার আনোয়ার হোসেনের মৃত্যুতে গাজীপুর-৪ কাপাসিয়া আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট আমানত হোসেন খান গভীর শোক প্রকাশ করেছেন। আজ বিকালে একডালা গ্রামের বাড়ীতে জানাজার নামাজ শেষে পারিবারীক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে।