প্রধানমন্ত্রীর ঈদ উপহার ৪৬’শ পরিবারকে দিলেন সোনাগাজীর মেয়র খোকন।

মোঃ আহছান উল্যাহ, ফেনী প্রতিনিধি: সোনাগাজী পৌরসভা এলাকার ৪৬’শ পরিবার কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো পবিত্র ঈদুল আযহা উপহার (দশ কেজি করে চাউল) বিতরণ ২৫শে জুলাই সকালে উদ্বোধন করেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র. এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

২৫শে জুলাই শনিবার সকাল ৮টা থেকে চাউল বিতরণ শুরু করা হয়। উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- পৌরসভার দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার ও উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার কাজী শফিউল ইসলাম। এই সময় পৌরসভার প্যানেল মেয়র শেখ কলিম উল্যাহ রয়েল সহ পৌর কাউন্সিলরগণ ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

মেয়র খোকন বলেন- বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেভাবে মোকাবেলা করছেন তাহা আজ সারাবিশ্বে প্রশংসিত। মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে ও সময়োচিত সিদ্ধান্তের কারণে করোনায় ক্ষয়ক্ষতি ও প্রাণহানি কম হচ্ছে।

মেয়র খোকন ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির সুযোগ্য নেতৃত্ব ও মানবিক কর্মকাণ্ডের প্রশংসা করে বলেন- করোনা দুর্যোগের শুরু থেকে আমরা আমাদের প্রিয়নেতা নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশনায় ফেনী জেলার সকল জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ জনগণের পাশে দাঁড়িয়ে মানবিক দায়িত্ব পালন করছি।