প্রথম বারের মতো কোন নারী নির্বাহী অফিসার সাভার উপজেলায় যোগ দিচ্ছেন

মৃদুল ধর ভাবন, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার নিকটবর্তী সাভার উপজেলায় প্রথমবারের মতো কোনো নারী নির্বাহী অফিসার হিসেবে যোগ দিচ্ছেন। সাভার উপজেলা নির্বাহী অফিসার পারভেজুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

তার স্থলাভিষিক্ত হচ্ছেন টাঙ্গাইলের কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নীপা।জানা যায়, সাভারের নির্বাহী অফিসার পারভেজুর রহমানকে বাণিজ্য মন্ত্রণালয়ের বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের উপ-পরিচালক পদে বদলি করা হয়েছে। মঙ্গলবার (২১ জুলাই) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে এ বদলি করা হয়। প্রসঙ্গত উল্লেখ্য, শামীম আরা নীপা ২৯ ব্যাচের ক্যাডার বলে জানা গেছে।

ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার মোঃ জয়নুদ্দিন মাস্টার (অবসরপ্রাপ্ত) এর কনিষ্ঠ কন্যা “শামীম আরা নীপা”। ইতিমধ্যে শামীম আরা নীপা কালিহাতি উপজেলায় বেশ ভালো কাজ করে সুনাম অর্জন করেছেন।টাংগাইলের কালিহাতী উপজেলার নির্বাহী অফিসার হিসাবে সততা ও দক্ষতার সাথে দায়ীত্ব পালনের মাধ্যমে বেশ প্রসংশা অর্জন করেছেন .চলমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধেও অসামন্য ভুমিকা পালন করেছেন। সংক্রমণের হাত থেকে সুরক্ষিত রেখেছেন কালিহাতীর দল বল নির্বেশে সর্ব সাধারণকে।