পূর্ব শত্রুতার জের ধরে মারামারি, আহত ৪

মোঃ কাজী রহমান, আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে গত (১৬ এপ্রিলে) পূর্ব শত্রুতার জের ধরে মারধর ও বাড়ি ভাঙচুরের করে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার বিশা ইউনিয়নের উদয়পুর গ্রামে সরদার পাড়ায়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত মাছির উদ্দিন সরদার এর ছেলে আব্দুল জলিল সরদার তার ক্রয় কৃত সম্পত্তি তে বাঁশের বেড়া দেওয়া কে কেন্দ্র করে মারপিট এর ঘটনাটি ঘটে।

জানা যায় আব্দুল জলিল তার ক্রয় কৃত সম্পত্তিতে বাঁশের বেড়া দিচ্ছিলেন, তখন তার আপন ভাই, ভাতিজা ও পরিবারের অন্যান্য সদস্য গণ গাল মন্দ শুরু করেন। এক পর্যায়ে আব্দুল জলিল তাদের গাল মন্দ দিতে নিষেধ করায় তার আপন ভাই রেকায়েত হোসেন, ভাতিজা শামসুর সরদার ও মোস্তফা সরদার, এবং জালালের ছেলে মিন্টু তারা বাঁশের লাঠি, লোহার রড, হাসুয়া, লোহার শাবল, কুড়াল, দা নিয়ে মারধর করে এবং আমার সম্পত্তিতে লাগানো ফলজ, কাঠের গাছ কেটে ফেলে ঘটনাস্থল থেকে তারা দ্রুত পালিয়ে যায়।

পরে তাদের আর্তনাদ ও চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এ বিষয়ে আত্রাই থানায় আব্দুল জলিল বাদী হয়ে ৮ জন আসামি করে গত শুক্রবার একটি লিখিত অভিযোগ করেন।

আত্রাই থানার অফিসার ইনচার্জ মোসলেম উদ্দিন জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে বাদীগণের অভিযোগ এখন পর্যন্ত এ বিষয়ে কোনো তদন্ত ও আইনগত ব্যবস্থা গ্রহণ করানি।