পূর্বধলায় স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে অসহায় কৃষকের ধান কেঁটে দিচ্ছে স্থানীয় নেতাকর্মীরা

জাহাঙ্গীর আলম,নেত্রকোণাঃ নেত্রকোণায় করোনার প্রাদুর্ভাবে শ্রমিক সংকটের কারণে যে সকল কৃষক ফসলী জমি কাঁটতে পারছে না তাদেরকে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে ধান কেটে দিচ্ছে আওয়ামীলীগসহ অঙ্গ সংগঠনের নের্তৃবৃন্দ। মঙ্গলবার দুপুরে জেলার পূর্বধলা উপজেলার ঝারিয়া ইউনিয়নে সরকার দলীয় নেতাকর্মীদের উদ্যোগে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে অসহায় কৃষকের ধান কেটে বাসায় পৌছে দিচ্ছে।

ধান কাটায় অংশ গ্রহন করেন, ইউনিয়ন আওয়ামীগের সভাপতি অসিম কুমার সিংহ, সাধারন সম্পাদক নুরুল আমীন, যুবলীগের সভাপতি ইসলাম উদ্দিন শান্তি, ছাত্রলীগের সভাপতি জগন্নাথ ঘোষ পলি, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, শ্রমিকলীগের সভাপতি মকবুল হোসেন ভান্ডারিসহ ইউনিয়নের সকল নেতাকর্মীবৃন্দ।

যুবলীগের সভাপতি ইসলাম উদ্দিন শান্তি বলেন, কৃষক বাঁচলে, বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও স্থানীয় এমপি ওয়ারেসাত হোসেন বেলালের পরামর্শক্রমে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে অসহায় কৃষকের ধান কেঁটে দিচ্ছি। যতদিন অসহায় কৃষকের ফাঁকা ধান ঘরে তুলতে না পারবে ততদিন আমরা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে এই কর্মসূচি অব্যাহত রাখবো।