পুলিশ হাসপাতালে চেম্বার সভাপতির অক্সিজেন সিলিন্ডার প্রদান

মোঃ রাশেদ, চট্টগ্রাম প্রতিনিধিঃ করোনাভাইরাস মোকাবেলায় সহায়তার লক্ষ্যে চট্টগ্রামস্থ দামপাড়া পুলিশ লাইন হাসপাতালে ১৫ সেট অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন চিটাগাং চেম্বার সভাপতি মাহবুবুল আলম।

গতকাল শনিবার সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের কাছে সভাপতির পক্ষে চেম্বার পরিচালক ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব অহিদ সিরাজ চৌধুরী স্বপন এই চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন। এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম (প্রশাসন), শ্যামল কুমার নাথ (ক্রাইম অ্যান্ড অপারেশন), এস এম মোস্তাক আহমেদ খান (ট্রাফিক) এবং উপ-পুলিশ কমিশনার মো. আমির জাফর উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে করোনাভাইরাস মোকাবেলা ও সংক্রমণ রোধে দায়িত্ব পালন করতে গিয়ে প্রচুর সংখ্যক পুলিশ সদস্য নিজেরা আক্রান্ত হয়েছেন জীবনঘাতী এ ভাইরাসে। বিশেষ করে চট্টগ্রামে করোনা যুদ্ধে অগ্রভাগে থাকা উল্লেখযোগ্য সংখ্যক পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন। যাদের মধ্যে অনেকে আবার সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন।

এ প্রসঙ্গে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে মাহবুবুল আলম বলেন, দেশের করোনা সংক্রমণ মোকাবেলায় পুলিশ বাহিনীর ভূমিকা অনস্বীকার্য। তাদের সহায়তায় এগিয়ে আসতে পারা গর্বের ও আনন্দের।