পুলিশের মামলায় দশমিনায় ৯নেতা’র জামিন

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধি: সাবেক প্রধানমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবীতে উপজেলা যুবদলের কর্মী সভায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় পটুয়াখালীর দশমিনা থানা পুলিশ বাদী হয়ে নামধারী ৫১জন ও অজ্ঞাত আরও ৪/৫শ” জনকে আসামী করে মামলা করেন। ঘটনাস্থান থেকে ২৪নেতাকর্মীকে গ্রেফতার করে থানা পুলিশ।

বুধবার বেলা দেড়টায় আটককৃতদের দশমিনা চীপ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের হাজির করলে ২৪জনের মধ্যে ৯জনের জামিন মঞ্জুর করেন বিজ্ঞ বিচারক । জামিন প্রাপ্তরা হলেন- উপজেলা যুবদলের সাধারন সম্পাদক জোবায়ের হোসেন আক্কাস, সাধারন সম্পাদক জেলা যুবদল এ্যাড. তৌফিক আলী খান, সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় যুবদল আমিনুল ইসলাম, দপ্তর সম্পাদক জেলা যুবদল এ্যাড. আব্দুল্লাহ আল নোমান, সহ-সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি যুবদল এ্যাড. পারভেজ আকন, সহ-সভাপতি কেন্দ্রীয় কমিটি যুবদল কাজী আজিজুল হাকিম আরজুসহ ৯জন।

পটুয়াখালী জেলা বিজ্ঞ আইনজীবি জানান, শান্তিপূর্ন ঘরোয়া পরিবেশে উপজেলায় যুবদলের কর্মী সভায় পুলিশ লাঠিচার্জ করে এবং বিএনপি’র নেতা কর্মীকে আটক করে মামলা দেয়।
দশমিনা থানা ওসি এস এম জালাল উদ্দিন মুঠো ফোনে বলেন, আমাদের উপর হামলার ঘটনার আসামীদের গ্রেফতার অভিযান অব্যহত রয়েছে। আদালতে প্রাঙ্গনে জেলা ও উপজেলার বিএনপি’র বহু নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।