পুর্ব শক্রতার জের পিটিয়ে জখমের অভিযোগ

রতন দাশ, সাতকানিয়া প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডে পুর্বশক্রতার জের ধরে মোঃ ইয়াছিন (২৪)কে দেশীয় অস্ত্রশস্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করেছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে ২ আগষ্ট রবিবার রাত সাড়ে ১০ টায় কাগজী পাড়া হক সাহেবর বাড়ির সামনে রাস্তায়। আহত মোঃ ইয়াছিনকে তার পরিবার ও স্থানীয় লোকজন উদ্ধার করে পটিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। পরে এ ঘটনায় আল্লাই কাগজী পাড়ার মৃত ছিদ্দিক সওদাগরের বাড়ির মৃত আবদুস সালামের পুুএ মোঃ ইয়াছিন বাদী হয়ে হক সাহেবর বাড়ির প্রবাসী জহির এর পুত্র তানভীর (২৬) একই এলাকার মোঃ সোলাইমান এর পুএ জুয়েল (২৮)সহ ২/৩ জনের বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছে।

পটিয়া থানায় দায়েরকৃত অভিযোগ সুএে জানাযায়, দীর্ঘদিন যাবত জুয়েল এর সাথে ইয়াছিনএর ফেসবুকে বিভিন্ন বিষয়ে খারাপ মন্তব্য ও টাকা দাবি করে আসছিল। এর জের ধরে ২ আগষ্ট পূর্বপরিকল্পিত ভাবে মোঃ ইয়াসিন কে বিকাশে টাকা পাটানোর কথা বলে হক সাহেবের বাড়ির সামনে রাস্তায় নিয়ে যায়। যাওয়ার সাথে সাথে প্রতিপক্ষরা সন্রাসী কায়দায় দেশীয় অস্ত্র লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত জখম করে। তাদের হামলায় মোঃ ইয়াছিন মাটিতে লুটিয়ে পড়লে তানভীর ও জুয়েল ইয়াছিন প্যান্টের পকেটে থাকা ১৫ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায় বলে থানার দায়েরকৃত অভিযোগ সুএে প্রকাশ।

মোঃ ইয়াছিন জানান, আমি বিকাশ টাকা লেনদেন করি। ঐদিন রাতে বিকাশে টাকা পাটানোর কথা বলে তানভীর আমাকে ডাকে তাদের ডাকে সাড়া দিয়ে হক সাহেবের বাড়ি সামনে যেতে বলে আমি ঐ এলাকায় পৌঁছানো মাত্র তানভীর ও জুয়েল সহ অজ্ঞাতনামা ২/৩ জন সন্ত্রাসী হামলা চালিয়ে শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে আমার প্যান্টের পকেট থেকে ১৫ হাজারটাকা ছিনতাই করে নিয়ে যায়।

সে এ ব্যাপারে ঘটনাটি সুষ্ঠ তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্তা নেওয়ার জন্য জাতীয় সংসদের হুইপ পটিয়ার এমপি আলহাজ্ব শামসুল হক চৌধুরী ও পটিয়া থানার ওসি মোঃ বোরহান উদ্দীনের হস্তক্ষেপ কামনা করেন।