পুরান বাজার বাবুর্চি ঘাটে ৩ সন্তানের জননির আত্মহত্যা

মোহাম্মদ বিপ্লব সরকার, চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর শহরের পুরান বাজার বাবুর্চি ঘাট এলাকার গাজী বাড়িতে ৩সন্তানের জননি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।ঘটনাটি ঘটেছে রবিবার সকালে নিজ গৃহে।

জানাযায়, বাবুর্চি ঘাট এলাকার গাজী বাড়ির মনির হোসেন গাজীর স্ত্রী কুহিনুর বেগম (৪০)স্বামীর সাথে অভিমান করে নিজ গৃহের আড়ার সাথে গলায় ওড়না প্যাচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পারিবারিক ভাবে আরো জানাযায়, কোহিনুর বেগম স্বামী মনির হোসেনের সাথে শ্বাশুড়িকে ভরন পোষনের বিষয়ে প্রায় ঝগড়া বিবাদ করতো।গত চার মাস পূর্বে কোহিনুর বেগম এক মাস বয়সী শিশু সন্তান রেখে বাপের বাড়ি চলে যায়।ঈদুল ফিতরের কয়েক দিন পূর্বে তাকে মতলব বাপের বাড়ি থেকে স্বামীর বাড়িতে নিয়ে আসা হয়।

আত্মহত্যা আগের দিন ও স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর মধ্যে রাতের কোনো এক সময় কোহিনুর বেগম।ঘরের আড়ার সাথে গলায় ওড়না প্যাচিয়ে আত্মহত্যা করে। মৃত কোহিনুর বেগম ২ছেলে ১কণ্যা সন্তানের জননি।দুপুর১২টায় পুরান বাজার পুলিশ ফাঁড়ির এ এস আই সুদিপ ঘটনা স্হল পরিদর্শন করে পরে চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক রমজান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।এব্যাপারে চাঁদপুর মডেল থানায় একটি অপ মৃত্যুর মামলা করা হয়েছে।