পার্বতীপুরে জাতীয় পার্টির উপহার প্যাকেট পেলো শতাধিক অটোবাইক ও ভ্যান শ্রমিক

আব্দুল্লাহ আল মামুন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে করোনায় কর্মহীন অসহায়, হতদরিদ্র, এতিম, অটোবাইক ও ভ্যান শ্রমিকের শতাধিক পরিবারের মাঝে নিজ উদ্যোগে উপহার সামগ্রী হিসেবে খাদ্যের প্যাকেট বিতরণ করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা সভাপতি কাজী আব্দুল গফুর। রবিবার সকাল ১০টায় পৌরসভার পুরাতন বাজার সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যের প্যাকেট সরবরাহ করেন তিনি।

এসময় প্রতি প্যাকেটে চাল, আলুসহ অন্যান্য সামগ্রী প্রদান করা হয়। এসময় রেলওয়ে জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ওহাজুল হক, রেল জাতীয় শ্রমিক পার্টি পার্বতীপুর সভাপতি আব্দুর রাজ্জাক, কেন্দ্রীঢ লোকোমোটিভ শাখার সভাপতি মোঃ ইউসুফ আলী, কাজী মোস্তাফিজুর রহমান ফিজার, জাতীয় পার্টি পৌরর কমিটির সাধারণ সম্পাদক মোঃ হান্নান ও ছাত্র সমাজের আহবায়ক জীবন কুমার পালসহ দলের ১০ ইউনিয়নের সভাপতি সম্পাদক ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে হুসাইন মুহম্মদ এরশাদের রুহের মাগফিরাত কামনা, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মশিউর রহমান রাঙার জন্য দোআ মাহফিলের আয়োজন করা হয়।

 

এসময় দেশে বিরাজমান অবস্থায় করেনা আক্রান্তদের সুস্থ্যতা ও মৃত্যুবরণকারীদের রুহের মাগফিরত ও দেশবাসীর মঙ্গল কামনায় মোনাজাত করা হয়। অনুষ্ঠানে জাতীয় পার্টির নেতা কাজী আব্দুল গফুর বলেন, অসহায়দের সাহায্যে এগিয়ে আশা মূখ্য সময় এখন। তাই সকল বিত্তবানকে এসময় অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।