পাপুল এমপি’র বিরুদ্ধে অপপ্রচার; প্রতিবাদে লক্ষ্মীপুরে ইমাম মুয়াজ্জিন সমিতির মানববন্ধন

নুরুল আমিন দুলাল, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি: ‘পাপুল এমপি‘র বিরুদ্ধে অপপ্রচার এর প্রতিবাদে লক্ষ্মীপুরে ইমাম মুয়াজ্জিন সমিতির মানববন্ধন,প্রতিবাদ সভা ও মিছিল অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য, প্রাণী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও মারাফি কুয়েতিয়া কোম্পানির এম.ডি এবং সি.ই.ও ’কাজী মোঃ শহিদ ইসলাম পাপুল’ এর বিরুদ্ধে মিথ্যা প্রচারনা ও ষড়যন্ত্রের প্রতিবাদে লক্ষ্মীপুরের রায়পুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে উপজেলার ইমাম, মুয়াজ্জিনগণ।

শুক্রবার সকাল ১০ টায় রায়পুর উপজেলা ইমাম মুয়াজ্জিন সমিতির আয়োজনে, রায়পুর পৌর শহরের প্রধান সড়কে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বিভিন্ন শ্রেণি-পেশার সহস্রাধিক লোক স্বতঃস্পূর্তভাবে অংশগ্রহণ করে। প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আ ন ম নিজাম উদ্দিন। সহ সভাপতি নিজাম উদ্দিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবির বাক্কিবিল্লাহ, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ শাহজাহান, রায়পুর বড় মসজিদের খতিব মুফতি আবদুল ওয়াদুদ সিদ্দিকী, মাহবুবুর রহমান,মাওলানা আশরাফ আলী সিদ্দিকী ছাড়াও স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উল্লেখযোগ্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, কাজী পাপুল এমপি ধর্মপ্রান মুসল্লীদের জন্য একজন নিবেদিত প্রান। এতে দেশ-বিদেশী বিরোধী চক্রের ষড়যন্ত্রকারীদের হাত রয়েছে। আগামি দিনে মিথ্যে সংবাদ প্রচার কারিদের বিরুদ্ধে দূর্বার আন্দোলন গড়ে তুলবেন বলে ইমাম মোয়াজ্জিন সমিতির নেতৃবৃন্দ জানান।