পাকিস্তানের বিপক্ষে একমাত্র ওয়ানডেতে খেলবেন মাহমুদুল্লাহ

সময়টা মোটেই ভালো যাচ্ছে না মাহমুদুল্লাহ রিয়াদের। পাকিস্তানে প্রথম দফায় তারই নেতৃত্বে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হারে ২-০ ব্যবধানে। দ্বিতীয় দফায় ছিল একটি টেস্ট ম্যাচ। এখানে রিয়াদ অধিনায়ক না থাকলেও ছিলেন দলের সিনিয়র খেলোয়াড়ের ভুমিকায় বড় দায়িত্বে।
কিন্তু ব্যর্থ হোন নিজেকে প্রমাণে।

রাওয়ালপিন্ডি টেস্টের প্রথম ইনিংসে ২৫ রানের পর দ্বিতীয় ইনিংসে নাসিম শাহ’র হ্যাটট্রিক উইকেট হয়ে সাজঘরে ফেরেন মাহমুদুল্লাহ।এরপরই গুঞ্জন ওঠে টেস্ট দলে রাখা হচ্ছে না ডান-হাতি এই ব্যাটসম্যানকে। শেষ পর্যন্ত সেটিই হয়। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচের দলে রাখা হয়নি তাকে। সাদা পোশোকে না খেললেও তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দলে রয়েছেন তিনি।

রোববার সিরিজের প্রথম ম্যাচে খেলেছেন ২৮ বলে ৩২ রানের কার্যকরী ইনিংস। কদিন আগে গুঞ্জন উঠেছিল পাকিস্তানে তৃতীয় দফার সফরে থাকা একটি ওয়ানডে ও শেষ টেস্টে খেলবেন না অভিজ্ঞ এই ক্রিকেটার। নতুন তথ্য হচ্ছে, করাচীতে টেস্টে তিনি না খেললেও নিশ্চিত করেছেন, একমাত্র ওয়ানডেতে অংশ নেবেন পাকিস্তানের বিপক্ষে।

তিনি বলেন, টেস্ট সিরিজ চলাকালীন সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে ওয়ানডে ম্যাচ খেলেই ফিরবেন দেশে। আগামী ৫ এপ্রিল করাচীতে অনুষ্ঠিত হবে একমাত্র ওয়ানডে ম্যাচটি।