পাইকারচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের উদ্যোগে ৪শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ দেশে করোনা ভাইরাস পরিস্থিতিতে সাধারন খেটে খাওয়া মানুষ যাতে খাদ্যের অভাবে না থাকে, সেজন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তারই আহবানে সাড়া দিয়ে বর্তমান পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী মাধবদী থানার পাইকারচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেনের উদ্দোগে গ্রামের বিত্তবানদের সহযোগিতায় পাইকারচরের পাচআনি গ্রামের ৪শত পরিবারের মাঝে পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবুল হাসেম উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন সুন্দর আলী, হাজী মোঃ আজগর আলী প্রধান, ফজলুল হোক প্রমুখ।

এসময় উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে পাইকারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবুল হাসেম বলেন আপনারা খাবারের জন্য চিন্তা করবেন না।

বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশে পর্যাপ্ত খাবার মজুদ রয়েছে। আপনারা সরকারের নির্দেশনা অনুযায়ী সবাই ঘরে থাকুন, বিনা প্রয়োজনে ঘর থেকে বের হবেন না। খাবার আপনাদের ঘরে ঘরে পৌছে দেওয়া হবে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাউল ১০কেজি, আটা ৫কেজি, আলু ৫কেজি।