পাঁচবিবিতে পৃথক দুটি অভিযানে ফেন্সিডিল গাঁজাসহ আটক ৪

ওমর আলী বাবু,  জয়পুরহাট প্রতিনিধিঃ  জয়পুরহাটের পাঁচবিবিতে পৃথক দুটি অভিযানে ২৭০ পিচ ফেন্সিডিল ও ১ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পাঁচবিবি থানা পুলিশ।

থানা সুত্র জানায় আজ সোমবার জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির(পিপিএম) এর দিক নির্দেশনায় এবং পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ মুনসুর রহমানের তত্ত্বাবধানে মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনাকালে এসআই মোঃ শামিদুল্যাহ সরকার এবং সঙ্গীয় অফিসার ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বাগজানা ইউনিয়নের পশ্চিম রামচন্দ্রপুর গ্রামে অভিযান চালিয়ে ২৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এসময় উপজেলার উত্তর গোপালপির গ্রামের ফুলবরের ছেলে দেলদার রহমান (৩০), রতনপুর দোঘড়া গ্রামের সোনা মিয়ার পুত্র আলতাফ হোসেন (৩২) ও কুটুহারা গ্রামের জাহানুর হোসেনের ছেলে মুন্না হাসান (২১) কে আটক করেন।

অপরদিকে এস আই সাগর সরকারের সঙ্গীয় ফোর্স উপজেলার আয়মারসুলপুর ইউনিয়নের বড় মানিক গ্রাম পৃথক একটি অভিযান পরিচালনা করে ১ কেজি শুকনা গাঁজাসহ জয়পুরহাট সদর উপজেলার সামশুল আলমের ছেলে মিঠু শেখ (৩০) কে আটক করেন।একজনকে গ্রেফতার করেন। আটককৃতদের মাদক মামলায় জেলহাজতে প্রেরন করা হয়েছে।