পটুয়াখালীতে আবাসিক হোটেলে একনারীর ঝুলন্ত লাশ উদ্ধার

সঞ্জয় ব্যানার্জী, দশমিনা-বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালী শহরের গোরস্থান রোড এলাকার সাউথ কিং আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে খুলনার পিংকি (২৪) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

এ সময় হোটেল রেজিস্টার বইতে লেখা স্বামী রাহাত নামের এক জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছে পুলিশ। শুক্রবার সকালে ওই হোটেলের ৯০৩ নম্বর কক্ষ থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, তিন দিন আগে স্বামী স্ত্রীর পরিচয়ে হোটেল রেজিস্টারে নাম ঠিকানা উল্লেখ করে পিংকি (২৪) ও রাহাত (৩০) সাউথ কিং হোটেলের ৯০৩ নম্বর কক্ষে অবস্থান করছিল। খুলনার খালিশপুরে তাদের বাড়ীর ঠিকানা উল্লেখ করা হয়েছে।

তিনি জানান,উক্ত দিন সকাল ৭টার দিকে স্বামী রাহাত নাস্তা আনতে বাইরে যায়। ফিরে এসে দরজা খোলার জন্য ডাকাডাকি করলেও কোন সাড়া না পেয়ে দরজার একটি ছিদ্র দিয়ে দেখতে পায় পিংকি ফ্যানের সাথে ঝুলছে। পরে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।

ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। ওসি আরও জানান, ওড়না দিয়ে ওই নারী ফ্যানের সাথে ফাঁস লাগিয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য তার সাথে থাকা স্বামী পরিচয়ে রাহাতকে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।