পঞ্চগড়ে পৌর নিবার্চনে বিএনপির ৫ বারের মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

আব্দুর রউফ, পঞ্চগড় প্রতিনিধি: আসন্ন আগামী ২৮ ডিসেম্বর পঞ্চগড় পৌর নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ৫ বারের মেয়র তৌহিদুল ইসলাম নির্বাচন কেন্দী্রক সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার (১০ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় শহরের মসজিদপাড়াস্থ প্রার্থীর নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ও পৌর বিএনপির সভাপতি বর্তমান মেয়র তৌহিদুল ইসলাম। লিখিত বক্তব্যে তিনি বলেন, দীর্ঘ ৩০ বছর ধরে আমি পৌরবাসির জন্য কাজ করে আসছি। পৌরবাসী আমাকে ভোট দিয়ে পরপর ৫ বার মেয়র হিসেবে নির্বাচিত করেছেন। মানুষের ভালোবাসায় আমি ষষ্ঠ বরের মত মেয়র পদে নির্বাচন করছি।

মেয়র তৌহিদুল ইসলাম আরো বলেন, করোনা পরিস্থিতির কারনে উন্নয়ন প্রকল্পের কাজ কিছু বাকি রয়েছে, সে সমস্থ পৌরসভার অসমাপ্ত কাজ গুলো আমি পুনরায় মেয়র হিসেবে নিবার্চিত হয়ে শেষ করতে চাই, এজন্য পৌরবাসির সহযোগীতার প্রযোজন। পঞ্চগড় পৌরসভাকে আমি একটি মডেল পৌরসভায় রূপান্তর করতে চাই। পৌরসভার সব নাগরিক সুযোগ সুবিধা বাড়িয়ে ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে পৌরবাসীর সেবা প্রাপ্তি সহজ করতে নানামুখী কার্যক্রম হাতে নিবো।

পৌরবাসীকে সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে অভিযান পূর্বের মতই অব্যাহত থাকবে বলে জানান। তিনি আরো জানান, সারাদেশের ন্যায় পঞ্চগড় পৌরসভা নিবার্চন প্রথম ধাপেই অনুষ্ঠিত হবে। এবারেই প্রথম পঞ্চগড় পৌরসভায় ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন হবে। এনিয়ে ভোটারদের মাঝে ভয়ভীতি রয়েছে। তবে তাদেরকে সচেতন করা হয়েছে।

ভোটাররা যদি কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে তাহলে আমি বিপুল ভোটে নিবার্চিত হবো। আশাকরি পঞ্চগড় পৌরবাসী আমার ভালো কাজের মূল্যায়ন করবে। আমার বিশ্বাস সুষ্ঠ ও শান্তি পূর্ণভাবে ভোট গ্রহণ হলে পৌরবাসী ষষ্ঠ বারের মত আমাকে আবারও মেয়র হিসেবে নির্বাচিত করবেন। ১৯৮৫ সনে পঞ্চগড় পৌরসভা গঠিত হয়। তখন পঞ্চগড় পৌরসভাটি ৩য় শ্রেণীতে ছিল। আমি মেয়র নিবার্চিত হওয়ার পর ৩য় শ্রেণী থেকে ২য় শ্রেণীতে নিয়ে আসি।

পরে সেখান থেকে পৌরসভার নাগরিক সুবিধা বৃদ্ধি পাওয়ায় পঞ্চগড় পৌরসভা ২য় শ্রেণী থেকে প্রথম শ্রেণীতে উন্নত হয়। সে কারনে সরকার নাগরিক সুবিধা বৃদ্ধির জন্য যে সমস্থ বরাদ্ধ যে ভাবে দিয়েছেন সে ভাবে আমি ব্যায় করেছি। এসময় সংবাদ সম্মেলনে পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রনিক, জাসাস’র কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক ইউনুস শেখসহ সংবাদ সম্মেলনে জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।