পঞ্চগড়ে পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

আব্দুর রউফ, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে পৃথক পৃথক স্থানে পানিতে ডুবে আরিফ হোসেন (৫) ও সিয়াম হোসেন (৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহত আরিফ হোসেন তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের বোয়ালমারি এলাকার শহিদুল ইসলামের ছেলে। অপরজন আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া গ্রামের দুলাল ইসলামের ছেলে সিয়াম।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১০ জুন) দুপুরে তেঁতুলিয়ার শালবাহান ইউনিয়নের বোয়ালমারি এলাকায় শিশু আরিফ বাড়ির পাশেই খেলা করছিল। তাকে পরিবারের সদস্যরা দেখতে না পেয় খোঁজাখুঁজি করলে পাশেই পুকুরে তাকে ভাসতে দেখে। দ্রæত সেখান থেকে তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া গ্রামে শিশু সিয়ামও বাড়ির পাশেই খেলা করছিল। তাকেও না দেখতে পেয়ে খোঁজাখুঁজি করছে পরিবারের সদস্যরা বাড়ির পাশেই একটি ছোট খালে পানিতে ডুবন্ত অবস্থায় তাকে মৃত উদ্ধার করে। তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম ও আটোয়ারী থানার ওসি ইজার উদ্দিন পৃথক পৃথক স্থানে ওই দুই শিশুর পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।