পঞ্চগড়ে ট্রাক্টর ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২

আব্দুর রউফ, পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান মাঝিপাড়া এলাকায় ট্রাক্টর ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় (২৫) ও মাইক্রোবাস যাত্রী ইয়াসমিন আক্তার (৪০) নামে দুুুুজন নিহত হয়েছে ।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টায় জেলার তেঁতুলিয়া উপজেলাধীন শালবাহান ইউনিয়নের পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের মাঝিপাড়া এলাকার এ দূর্ঘটনাটি ঘটে। জানা গেছ, নিহত মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় তেঁতুলিয়া উপজেলার তিরনই হাট ইউনিয়নের বুড়িমুটকি এলাকার তুলেশ রায়ের ছেলে ও নিহত মাইক্রোবাসের যাত্রী ইয়াসমিন আক্তার তেঁতুলিয়া সদর ইউনিয়নের বেহারীপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় পঞ্চগড় থেকে ছেড়ে যাওয়া ওই মাইক্রোবাসে দাওয়াত খেয়ে তেঁতুলিয়ায় ফেরার পথে শালবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকায় গেলে এ সময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী ট্রাক্টরের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলে ওই মাইক্রোবাসের চালক স্বপন চন্দ্র রায় ও ইয়াসমিন আক্তার নিহত হয় এবং এঘটনায় কমপক্ষে ৭/৮ জন আহত হয়।

পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে রের্ফাট করে। এদিকে তেঁতুলিয়া মডেল থানার ওসি (তদন্ত) সাঈদ চৌধুরী ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ ২ জন নিহত ও কয়েকজনের আহতের বিষয়টি চ্যানেল এস কে নিশ্চিত করেছেন ।