ন‌ওগাঁর আত্রাই সাংবাদিকদের মাঝে ঈদ উপহার দিলেন ইউ এন ও

মোঃ কাজী রহমান, আত্রাই (ন‌ওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর আত্রাই উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যান এর উদ্যোগে আত্রাই উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের মাঝে ঈদ উপহার দিয়েছেন। রবিবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে করোনা ভাইরাসের এক মতবিনিময় শেষে সাংবাদিকদের মাঝে এই উপহার তুলে দেয়া হয়। সাংবাদিকদের হাতে ঈদ উপহার তুলে দেন উপজেলা নিবার্হী অফিসার মোঃ ছানাউল ইসলাম। আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান (এবাদ)।
উপজেলা প্রেসক্লাবের সভাপতি এ কে এম কামাল উদ্দিন বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যান সহায়তায় ক্লাবের সকল সাংবাদিকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক উত্তাল মাহমুদ বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। এই খুশির মাত্রা বাড়িয়ে দিতে উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যান এর সহায়তায় ক্লাবের সকল সাংবাদিকদের জন্য এই আয়োজন করা হয়েছে।
আগামীতে এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে। এ সময় আরো উপস্থিত ছিলেন, ক্লাবের সহ-সভাপতি প্রভাষক আজাহার আলী, সহ-সভাপতি রওশন আরা পারভীন শিলা, কোষাধ্যক্ষ কাজী রহমান, খন্দকার আব্দুল মালেক, রেজাউল করিম, ফরিদ উদ্দিন মন্ডল প্রমূখ।