নড়াইলে মাশরাফীর সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল

হাচিবুর রহমান, নড়াইল প্রতিনিধি:  নড়াইলে মাশরাফীর সুস্থ্যতা কামনা করে জেলা ছাত্রলীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বাদ মাগরিব জেলা ছাত্রলীগের আয়োজনে শহরের নির্মানাধীন নড়াইল জেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে এ দোয়া পরিচালনা করেন মসজিদের ঈমাম আলহাজ মাওলানা রফিউদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম,সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ সহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন মাওলানা ইসহাক হিরা,মুয়াজ্জিন মোঃ ইসমাইল হোসেন প্রমূখ। জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম বলেন, বাংলাদেশের তরুন প্রজন্মের আইকন নড়াইল বাসীর স্বপ্নদ্রষ্টা আমাদের আশার বাতিঘর মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা করোনায় আক্রানত হওয়ায় আমরা ছাত্রলীগ পরিবার মর্মাহত।

তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা করোনকাল থেকে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন এবং দিক নির্দেশনা দিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় মাননীয় সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল বাসির জন্য একের পর এক ব্যাতিক্রমী উদ্যোগ গ্রহন করে সেবা দিয়ে চলেছেন।

আমরা আশা করি তিনি আল্লাহর অশেষ রহমতে নড়াইল তথা দেশবাসীর দোয়ায় আবারো সুস্থ্য হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এবং বরাবরের মতো নড়াইল বাসির জন্য কাজ করে যাবেন।