নড়াইলের কালিয়ায় ২ গ্রুপের সংঘর্ষ, আহত ৫

মোঃ হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার পুঠিমারি গ্রামে ২ গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ সোমবার (২০ এপ্রিল) সকাল ৮ টায় ঐ গ্রামের ইউপি সদস্য বিল্লাল এবং লাবলু সিকদার গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় গ্রুপের ৫ জন আহত হয়েছে।

এ ঘটনায় আহতরা হলো উপজেলার পুঠিমারি গ্রামের মামুন সিকদার (২৮) রুমান সিকদার (২৫) রেশমা খানম (২২) আকলিমা বেগম (৫০) গিয়াস সিকদার(২৫)। আহতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পুঠিমারি ইউপি সদস্য বিল্লাল শেখের সঙ্গে একই গ্রামের লাবলু সিকদারের পাওনা টাকা নিয়ে ও স্থানিয় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে কোন্দল চলে আসছিলো। এর জের ধরে ঐ দিন সকালে লাবলু সিকদারের গ্রুপের লোকজন ইউপি সদস্য বিল্লাল সমর্থিত সলেমান সিকদারের বাড়িতে অতর্কিত হামলা চালায়।

এ ঘটনায় সলেমান সিকদারের পরিবারের ৪ সদস্য গুরুতর আহত হয়। অপরদিকে এই ঘটনাকে কেন্দ্র করে বিল্লাল মেম্বারের লোকজন লাবলু সিকদার গ্রুপের ১ জনকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। নড়াগাতি থানা ওসি মোসাঃ রোকসানা খাতুন বলেন, পুঠিমারি গ্রামে ২ গ্রুপের সংঘর্ষের ঘটনায় উভয় গ্রুপের ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় এখন (এ রিপোর্ট লেখা) পর্যন্ত কোন অভিযোগ পাওয়া জায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।