নড়াইলের কালিয়ায় ইউনিয়ন আ’লীগের ত্রান বিতরন

হাচিবুর রহমান, কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃ নড়াইল জেলার কালিয়া উপজেলার খাসিয়াল ইউনিয়নের বিভিন্ন স্থানে অসহায় মানুষের মাঝে ত্রান বিতরন করেছে খাসিয়াল ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ।

রবিবার (৫এপ্রিল) সকাল ১০ টার সময় খাসিয়াল ইউনিয়নের পাটনা স্কুল মাঠে,পাটনা হরিমন্দির,চোরখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়,বড়দিয়া নতুন বাজার,টোনা চৌরাস্তা,খাসিয়াল ইউনিয়ন আ’লীগ অফিস,ও পুঠিমারি বাজার এলাকায় এ ত্রান বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন,নড়াগাতি থানা আওয়ামীলীগের সহ সভাপতি ও খাসিয়াল ইউনিয়ন আ’লীগের সভাপতি খান আজাদ আলী, থানা কৃষকলীগের সাধারন সম্পাদক গৌর চন্দ্র দাস,থানা আ’লীগের সাবেক সদস্য গোপাল চন্দ্র রায়, খাসিয়াল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেকেন্দার আলী, ২ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মোল্লা ওবায়দুর ও সাধারন সম্পাদক মোঃ আলম খান।

অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি খান জিয়াউর রহমান, নড়াগাতি থানা ছাত্রলীগের সাবেক আহবায়ক মিরাজুল ইসলাম চৌধুরী, সাবেক ছাত্রনেতা তুষার কান্তি দাস, মনোজ কুমার সরকার, রজব আলী, খান হুমায়ন কবির, আনোয়ার মোল্লা প্রমুখ।

খাসিয়াল ইউনিয়নের ১৪০টি অসহায় ও কর্মহীন মানুষের মাঝে এ ত্রান বিতরন করা হয়। ত্রানের প্রতিটি ব্যাগে ৫ কেজি চাল,২ কেজি আলু,আধা কেজি ডাল,আধা কেজি পেঁয়াজ,আধা কেজি তেল ও একটি সাবান বিতরন করা হয়।