নৌকার মার্কায় ভোট দিয়ে কেউ বঞ্চিত হয় নাই, বি.এম মোজাম্মেল

সুকুমল কুমার প্রামানিক, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নৌকার মার্কায় ভোট দিয়ে কেউ বঞ্চিত হয় নাই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল। তিনি বলেন, শেখ হাসিনার হাত শক্তিশালী হলে বাংলাদেশ শক্তিশালী হয়।

শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশের সার্বিক উন্নয়ন হয়। যা অন্য কোন সরকারের আমলে হয় নাই। তাই শেখ হাসিনার হাতে নিরাপদ বাংলাদেশ। বিএনপির-জামায়াত হাতে বাংলাদেশ নিরাপদ নয়। তিনি বৃহষ্পতিবার দুপুরে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে আসন্ন উপ-নির্বাচন উপলক্ষে রাণীনগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয় চত্বরে বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০৮ সালে ক্ষমতায় আসার পর একটি বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠার জন্য, ক্ষুধা মুক্ত, দারিদ্র মুক্ত, উন্নত, সমৃদ্ধশালী ও সন্ত্রাস জঙ্গীবাদ মুক্ত বাংলাদেশ গড়তে নিরলস ভাকে কাজ করে যাচ্ছেন। মোজাম্মেল বলেন, বিএনপি আজ জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে আবল তাবল কথা বলছেন। তারেক রহমানের নির্দেশে শেখা হাসিনাকে বার বার হত্যার চেষ্টা করা হয়েছে।

২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে সন্ত্রাসের গডফাদার তারেক রহমান ধ্বংসের দ্বারপ্রান্তে বাংলাদেশকে নিয়ে গেছেন। এই রাণীনগর ও আত্রাই রক্তাক্ত উত্তাল জনপদ নামে পরিচিতি করেছেন। বাংলা ভাইকে দিয়ে সন্ত্রাসের জনপদ গড়ে তুলেছিলেন। সাধারণ মানুষের উপর অর্ত্যচার, জুলুম, হত্যা, খুন, গুম করা হয়েছে। কিন্তু আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর রাণীনগর-আত্রাই শান্তির জনপদে রুপান্তরিত হয়েছে।

এছাড়াও বর্তমান সরকারের আমলে মাথাপিছু আয় বেড়েছে ৫ হাজার মার্কিন ডলার যা অন্য কোন সরকারের আমলে হয় নাই। তাই দেশের শান্তি ও উন্নয়নের লক্ষে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখার আহবান জানান তিনি। অনুষ্ঠানে প্রধান বক্তা এস.এম কামাল বলেন, নৌকা হারলে মুক্তিযোদ্ধের চেতনা, স্বাধীনতার চেতনা, সবার প্রিয় নেত্রী শেখ হাসিনা হারবে। তিনি বা-মা ও পরিবারের ১৮ জন সদস্যকে হারিয়ে সুখকে শক্তিকে রুপান্তরিক করে করে বাংলাদেশের মানুষের দোয়া ভালোবাসা নিয়ে,

বাবার স্বপ্নকে বাস্তবায়নের জন্য ও বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখিয়েছিল অর্থনৈতিক মুক্তি, অন্য, বস্ত্র, বাসস্থান, ক্ষুধা, দারিদ্রমুক্ত বাংলাদেশ হবে, বিশে^র দরবারে বাংলাদেশ মর্যাদাশীল হবে বঙ্গবন্ধুর সেই সোনার বাংলা গড়ার লক্ষে জীবনের সব কিছু বিসর্জন দিয়ে যে দেশটা ছিল সন্ত্রাসের রাজত্ব, পাঁচ পাঁচবার দূর্নিতে চাম্পিয়ান ছিল সেই দেশটার হাল ধরে বিশে^র দরবারে মাথা উচুঁ দাঁডানোর জন্য দিন রাত কাজ করে যাচ্ছেন সেই নেত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, অওযামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, মহিলালীগে কোন সন্ত্রাস,

চাঁদাবাজ, টেন্ডাবাজ, মাদক ব্যাবসায়ী থাকবে না। যা বিএনপির সময় বিএনপির দলে ছিল। এই কারনে বাংলাদেশ আওয়ামী লীগকে দেশের ৭০ ভাগ মানুষ পছন্দ করে নৌকা মার্কায় ভোট দেয়। তাই নৌকায় মার্কায় ভোট দিয়ে এ ধারা অব্যাহত রাখতে সকল নেতাকর্মীদের প্রতি আহব্বান জানা তিনি। সভায় রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রামানিকের সঞ্চালনায় নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক,

নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসানে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, মহিলা লীগের সভাপতি পারভীন আকতার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিমান কুমার রায় সহ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।