নৌকার মাঝি হতে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে, মোঃ সজিব হোসেন মন্ডল

মোঃ শাহিন রেজা, রাজবাড়ী প্রতিনিধি: সামনে ইউপি নির্বাচন আর এই নির্বাচনকে ঘিরে বাংলাদেশের প্রতিটি ইউনিয়নে শুরু হয়েছে প্রার্থীদের প্রচার প্রচারণা ঠিক তেমনই রাজবাড়ীর পাংশা উপজেলার

বাহাদুরপুর ইউনিয়নের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছে বাহাদুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও তরুণ নেতা মোঃ সজিব হোসেন মন্ডল।

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর নির্বাচনে বাহাদুরপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে আগ্রহী বাহাদুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ সজিব হোসেন মন্ডল।

এই চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিনিয়ত বাহাদুরপুর ইউনিয়নের বিভিন্ন এলাকাতে গিয়ে গনসংযোগ ও স্থানীয় নেতা কর্মী এবং বিভিন্ন শ্রেণীর পেশার মানুয়ের সাথে মত বিনিময় করে চলেছেন।

তরুণ এই নেতা পারিবারিক ভাবেই মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। ইউনিয়ন আওয়ামীলীগের সকল কর্মসূচীতে সক্রিয় ভাবে অংশ নিয়ে কাজ করে চলছেন তিনি।

অল্প বয়সে সাধারণ মানুষের মনে জায়গা নিয়েছেন এই তরুণ নেতা। বাহাদুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হয়ে সুনামের সাথে কাজ করে চলেছেন।

এছাড়াও চেয়ারম্যান প্রার্থী মোঃ সজিব হোসেন মন্ডল বয়সে তরুণ হওয়ায় ইউনিয়নের তরুণ সমাজের ভালবাসা রয়েছে এবং সৎ ও আদর্শবান হওয়ায় সর্বস্তরের মানুয়ের প্রিয় প্রার্থী তিনি।

এদিকে বিভিন্ন গ্রামের ছাত্র ও যুব সমাজ তার পক্ষে মাঠে নেমেছেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন বাসির নিকট দোয়া ও সমর্থন কামনা করেন।

মোঃ সজিব হোসেন মন্ডল বলেন, বর্তমান সরকারের আমলে আমাদের এলাকার মানুষ ভাল আছে, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন গ্রাম পর্যায়ে পৌছে গিয়েছে, উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলের নিকট মনোনয়ন প্রত্যাশী, দল আমাকে মনোনয়ন দিলে ইউনিয়ন আওয়ামীলীগ ও

সহযোগী সংগঠনের সকল নেতা কর্মীদের সাথে নিয়ে কাজ করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সাধারণ মানুষের ঘরে ঘরে পৌছে দেওয়ার চেষ্ঠা করব।