নোয়াখালী সুবর্ণচরে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মোঃ ইমাম উদ্দিন সুমন, সুবর্ণচর-নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালী সুবর্ণচরে প্রতিটি ইউনিয়নে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার চৌকষ অফিসার ইনচার্জ, করোনাযোদ্ধা, মানবিক ওসি সাহেদ উদ্দিনের নেতৃত্বে গতকাল সকাল ১০ টায় সুবর্ণচর উপজেলার প্রতিটি ইউনিয়নের সভাকক্ষে এই বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, চরজব্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহেদ উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন ৮ নং মোহাম্মপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

এছাড়াও বিভিন্ন উনিয়নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ১ নং চরজব্বার ইউনিয়নে এসআই ছালেহ উদ্দিন, ২ নং চরবাটা ইউনিয়নে এস আই হিমেল চাকমা, চর আমানউল্যাহ ইউনিয়নে এসআই দিপক চন্দ্র নাথ, ৭নং পূর্ব চরবাটা এস আই মনির হোসেন, ৫নং চরজুবিলী এসআই সাদেকুল ইসলাম, চরক্লার্ক ইউনিয়নে ইমরানুল সাজ্জাদ, চর ওয়াপদা ইউনিয়নে এস আই নুরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে ওসি সাহেদ উদ্দিন বলেন ‘বিট পুলিশিং সেবা বাংলাদেশ সরকারের এক অনন্য উদ্যোগের কারনে মানুষ হাতের নাগালেই পাবে সব সময় পুলিশের সেবা। এই সেবার সুযোগ সুবিধার কারনে সারা বাংলাদেশ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ,ধর্ষণসহ সব ধরনের অপরাধমূলক কর্মকান্ড খুব শীগ্রই দেশ থেকে চিরতরে মুক্ত হবে, সঠিক তথ্য পেলে সময়মত পুলিশ তার সেবা দিতে পারে, হয়রানি মূলক মামলা, মিথ্যা মামলায় ফাঁসানো ব্যক্তিকে ও শাস্তি পেতে হবে, পুলিশ এখন জনগনের দোরগোড়ায় কোন অপরাধীকে ছাড় দেয়া হবেনা, জনগনের জানমালের নিরাপত্তায় নিজেদের সর্বচ্চ চেষ্টা করে যাচ্ছে পুলিশ” এসময় তিনি করোনাকালে মৃত পুলিশ, ডাক্তার, সংবাদিকসহ সকলের রুহের মাগফেরাত কামনা করেন।

বিট পুলিশিং অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সকল ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক মেম্বার, স্থানীয় রাজনিতীবিদ, শিক্ষক, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।