নোয়াখালীতে সুইসাইড নোটসহ মরদেহ উদ্ধার

হাসান ইমাম রাসেল, নোয়াখালী প্রতিনিধি, নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভার পৌর করিমপুর এলাকার সমবায় মার্কেটের ঢাকা আবাসিক হোটেল থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি সুইসাইড নোটও উদ্ধার করা হয়।

সুইসাইড নোটে লেখা ছিল- শহীদ নামে এক ব্যক্তির কাছে টাকা পাওনা ছিল। রোববার (১ নভেম্বর) রাত ১০টায় ঢাকা আবাসিক হোটেলের পঞ্চম তলার ৫৩৫ নং কক্ষ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। মৃত মো. আলামিন (৩৮) নরসিংদী পৌরসভার কো-অপারেটিভ জুট মিলস এলাকার হাজারী পদ মণ্ডলের ছেলে।

পুলিশ বলছে, ওই ব্যক্তি গত শুক্রবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় ঢাকা আবাসিক হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। রোববার (১ নভেম্বর) সন্ধ্যার দিকে ওই ভাড়া কক্ষের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে হোটেলের লোকজন দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। তবে ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।