নোয়াখালীতে নতুন করে ৪ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২২৩৯

মোঃ ইমাম উদ্দিন সুমন, সুবর্ণচর প্রতিনিধিঃ নোয়াখালীতে নতুন করে আরও ৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এমধ্যে-সদরে-৩জন ও সোনাইমুড়িতে-১জন। এ ছাড়াও চাটখিল উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হয়েছে।গত চব্বিশ ঘন্টায় সুস্থ হয়েছেন ১ জন। এনিয়ে নোয়াখালী জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২২৩৯ জন, মৃত্যু-৪৬ জন ও সুস্থ হয়েছেন ১০৬৯ জন।

শনিবার (৪ জুলাই) সকাল ১১ টায় বিষয়টি মুঠোফোনে নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। তিনি জানান,শুক্রবার হওয়ায় ১টি ল্যাবে আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে নমুনা পরীক্ষা হয়। অন্যটি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যাব বন্ধ ছিলো ।

তিনি বলেন,আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ২৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা-১০৯৫ জন।

নোয়াখালীর করোনা আক্রাস্তে সংখ্যা উপজেলা ভিত্তিক তথ্য: সদর সর্বোচ্চ- ৬৮৩ জন, বেগমজঞ্জ-৬৬৫জন, চাটখিলে-১৪১জন,সোনাইমুড়ীতে-১১৯ুজন,কবিরহাটে-২৩৬জন,কোম্পানীগঞ্জে-১১৭ জন, সেনবাগে-১০২ জন, হাতিয়া-৩৭ জন ও সুবর্ণচরে-১৩৯ জনসহ মোট জেলায়- ২২৩৯ জন আক্রান্ত।