নেত্রকোণা শুরু হল বিনামূল্যে চাল বিতরন কার্যক্রম

 জাহাঙ্গীর আলম, নেত্রকোণাঃ আজ(১৬ মে শনিবার) থেকে শুরু হল নেত্রকোণা বিনামূল্যে চাল বিতরন কার্যক্রম। উদ্ভোদন করেন জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম। বাংলাদেশ সরকারের পূর্ব ঘোষনা অনুযায়ী জনসাধারণের মাঝে বিনামূল্যে খাদ্য বিতরনের অংশ হিসেবে আজ সকাল ১০ ঘঠিকায় নেত্রকোণা জেলা প্রশাসকের নেতৃত্বে, পৌরসভার ১নং ওয়ার্ড ও ৩নং ওয়ার্ডের কার্ডধারীদের মাঝে ১০ কেজি করে সম্পূর্ণ বিনামূল্যে চাল দেয়া হয়।

কোন রকম সামাজিক দুরত্ব বজায় রেখে পৌরসভার কার্যালয়ের সামনে উক্ত কার্যক্রম চালানো হয়। জানা যায় গত ১০.০৪.২০২০ইং তারিখে জেলা প্রশাসকের নেতৃত্বে ভূমি অফিসের একদল কর্মকর্তা দ্বারা এসব এলাকার জনসাধারণের নামের তালিকা করা হয়। সেই তালিকা ৩টি ভাগে ভাগ করে আজ বিনামূল্যে যাদের নাম রয়েছে তাদের মাঝে এই চাল বিতরন করা হয়। সামাজিক দূরত্ব বিষয়ে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে উনি বলেন, আমরা সরকারের নিয়ম মেনে সামাজিক দুরত্ব মেনে এই কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

এই কার্যক্রমে আরো উপস্হিত ছিলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল কালাম খোকন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সফিকুল ইসলাম খান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাসার, পৌর সচিব মোহাম্মদ ফারুক ওয়াহিদ এবং হিসাবরক্ষন কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম সহ আরো অনেকেই।