নেত্রকোণায় ৭৫ টি নমুনা পরীক্ষায় আরও ১৭ জন করোনা পজেটিভ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় আরো ১৩ জন পুরুষ ও ৪ জন নারী সহ আরো ১৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে নেত্রকোণা জেলায় সর্বোমোট ৩৮১ জন রোগী আক্রান্ত হয়েছে। আজ (২১জুন রবিবার) জেলা সিভিল সার্জন তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

আক্রান্ত ব্যক্তিরা হলেন দুর্গাপুর উপজেলায় ৫ জন, হাসপাতালে ২ জন, (ভারপ্রাপ্ত ষ্টোর কিপার ও অফিস সহায়ক) বাগিচাপাড়ায় ১ জন,সাধুপাড়ায় ১ জন,ও চকলেঙ্গুরায় ১ জন। নেত্রকোণা সদর উপজেলায় ৭ জন, হাসপাতালে ২ জন (এস এস এন ও পরিসংখ্যাবিদ) ইউএনও অফিসের ষ্টাফ ৪ জন,ও কাটলীতে ১ জন। আটপাড়া উপজেলায় ২ জন,হাসপাতালের অফিস সহায়ক ১ জন, ও খলাপাড়ায় ১ জন। পূর্বধলা উপজেলায় ২ জন,শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়ি সংলগ্ন। বারহাট্টা উপজেলায় ফকিরের বাজারের ১ জন।

নেত্রকোণা জেলায় ক্রমাগত হারে দিন দিন এই করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আজ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৫৮৪৬টি। আজ পর্যন্ত সর্বমোট ৫৩৫৪টির রিপোর্ট পাওয়া গেছে। আজ ৭৫ টি নমুনা পরিক্ষা করা হয়েছে তার মধ্য থেকে ১৭ জন (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনাক্তকৃত ব্যাক্তিদের মধ্যে ১৩ জন পুরুষ ও ৪ জন নারী।

এ নিয়ে জেলায় সর্বমোট ৩৮১ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ২০৬জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেন ৩ জন। নেত্রকোণা জেলা সিভিল সার্জন বলেছেন সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।