নেত্রকোণায় স্বাস্থ্য কর্মকর্তাসহ আরও ৩৮ জন করোনা পজেটিভ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় চব্বিশ ঘন্টায় নতুন করে আরও ৩৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বোমোট ৫১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

(২৮জুন) রাতে জেলা সিভিল সার্জন তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেনন। আক্রান্ত ব্যক্তিরা হলেন, দুর্গাপুর উপজেলায় ৩ জনের মধ্যে লক্ষীপুরে ১ জন ও পল্লীবিদ্যুৎ অফিসের ষ্টাফ ২ জন। নেত্রকোণা সদর উপজেলায় ৫ জনের মধ্যে পুলিশ লাইনের পুলিশ সদস্য ১জন, সাতপাই ১ জন, বাংলায় ১ জন, জজ কোর্টের ষ্টাফ ১ জন ও কাটলীতে ১ জন।

পূর্বধলা উপজেলায় ৬ জন, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ১ জন, শ্যামগঞ্জ বাজারে ৩ জন, নয়াপাড়া ১ জন ও পূর্বধলা সদরে ১ জন। মোহনগঞ্জ উপজেলায় ৪ জন, আলমবিন রোডে ১ জন, মাইলোড়া ২ জন ও বার্তারগাতিতে ১ জন।

মদন উপজেলায় ২০ জন, মদন বাজারে ১৫ জন, পুলিশ সদস্য ১ জন,ভূমি অফিসের ষ্টাফ ১ জন, জাহাঙ্গীরপুরে ১ জন ও সিনিয়র ষ্টাফ নার্স ২ জন। ফলোআপ পজেটিভ ৩ জন দুর্গাপুর উপজেলায়। আজ ২০০ টি নমুনা পরীক্ষা করা হয়েছে প্রাপ্ত ২০০টির মধ্যে নতুন শনাক্ত ৩৮+৩ মোট ৪১ জন। আজ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৬৬০৪টি।

তার মধ্যে ৬৪৪৫টির রিপোর্ট পাওয়া গেছে। এ নিয়ে জেলায় সর্বমোট ৫১১ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ২৪৯ জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেন তিন জন। নেত্রকোণা জেলা সিভিল সার্জন বলেছেন সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।