নেত্রকোণায় শেখ কামালের জম্মদিন উপলক্ষে বৃক্ষরোপন

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ট পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে নেত্রকোণা জেলা যুবলীগের উদ্যোগে এবং জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কর্মসূচি ‘মুজিব বর্ষ’ উপলক্ষ্যে দেশব্যাপী বৃক্ষরোপন করছে যুবলীগের নেতাকর্মীরা।

৫ আগস্ট বুধবার দুপুরে সদর উপজেলায় ফলদ, বনজ এবং ঔষধি- এই তিন রকম বৃক্ষরোপনে অংশ নিচ্ছে সংগঠনটির নেতাকর্মীরা। যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

নির্দেশনার পর জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা সংগঠনের পাশাপাশি বক্তিগত উদ্যোগে কর্মসূচি পালন করে যাচ্ছেন। বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহব্বায়ক জামিউল ইসলাম খান জামি,সাবেক ছাত্রনেতা ও টিম নৌকার প্রধান সমন্বয়ক এ,কে এম আজাহারুল ইসলাম অরুন,জেলা ছাত্রলীগের সহসভাপতি দেওয়ান আব্দুস সাত্তার সহ সংগঠনটির বিভিন্ন নেতা কর্মীরা।

জামিউল ইসলাম খান জামি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জ্যেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উপলক্ষে এবং ‘পরিবেশের ভারসাম্য রক্ষায় সারাদেশে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা বৃক্ষরোপন করছি। আগামীতে সুন্দর এবং সবুজ বাংলাদেশ গড়ার ক্ষেত্রে এই কর্মসূচি মাইলফলক হয়ে থাকবে।