নেত্রকোণায় ম্যাজিষ্ট্রট চিকিৎসকসহ আরও ১৭ জন করোনা আক্রান্ত

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় গেলো ২৪ ঘন্টায় চিকিৎসক, ম্যাজিষ্ট্রেট ও পুলিশ সদস্যসহ আরও সতেরো জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বোমোট ৩৪৭ জন রোগী আক্রান্ত হয়েছে। (১৫জুন) রাতে জেলা সিভিল সার্জন তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

আক্রান্ত ব্যক্তিরা হলেন দুর্গাপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের (আয়া) একজন। নেত্রকোণা সদর উপজেলায় নয় জন, পুলিশ লাইনের পুলিশ সদস্য একজন, জেলা কারাগারের একজন, ইউএনওর কোয়াটারের দুই জন, নাগড়া দুই জন, কুরপাড় একজন, বর্শিকুড়া একজন, সদর একজন। কেন্দুয়া উপজেলায় চার জন, এসি ল্যান্ড একজন, চিকিৎসক একজন, শান্তিবাগ একজন, ব্রম্মনজাত একজন।

বারহাট্টা উপজেলায় মৌহাটি একজন, সাহতা একজন ও মধুপুর একজন। জেলায় ক্রমাগত হারে দিন দিন এই করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আজ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৫৩৬৫টি। আজ পর্যন্ত সর্বমোট ৫১৭৫টির রিপোর্ট পাওয়া গেছে। নমুনা পরিক্ষার বাকি আছে আরও ১৯০টি রিপোর্ট । আজ ১১৭টি নমুনা পরিক্ষা করা হয়েছে তার মধ্য থেকে ১৭ জন (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

শনাক্তকৃত ব্যাক্তিদের মধ্যে ১৫ জন পুরুষ ও ২ জন নারী। এ নিয়ে জেলায় সর্বমোট ৩৪৭ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ১৮৯জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেন তিন জন। নেত্রকোণা জেলা সিভিল সার্জন বলেছেন সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।