নেত্রকোণায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জাহাঙ্গীর আলম,নেত্রকোণা প্রতিনিধিঃ মাদককে রুখবো, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো” এই স্লোগানকে সামনে রেখে নেত্রকোণায় পালিত হয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ৩১তম প্রতিষ্ঠা বার্ষিকী।

আজ শনিবার (২ জানুয়ারি) সকাল ১০ টায় কালেক্টরেট প্রাঙ্গনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা ওড়ানো মাধ্যমে প্রতিষ্টা বার্ষিকী উদযাপন করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় জেলা প্রশাসন ও মাদকদ্রব্যনিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত আলোচনা সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আলী হায়দার রাসেল।

এই আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী, স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) জিয়া আহমেদ সুমনসহ অন্যান্য অতিথি বৃন্দরা। অনুষ্ঠানে বক্তারা মাদকের কুফল ও যুব সমাজকে এই ধ্বংসাত্মক মরন নেশা গাঁজা,

মদ, ইয়াবা, ডেন্ডি, ঘুমের টেবলেট, প্যাথেডিনসহ অন্যান্য নেশা থেকে নিরুৎসাহিত করে সুন্দর সুশীল সমাজে ফিরিয়ে আনতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সক্রিয় ভূমিকা রাখতে হবে।