নেত্রকোণায় ব্যাংক কর্মকর্তাসহ আরও ১৪ জন করোনা আক্রান্ত

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণায় গেলো চব্বিশ ঘন্টায় ব্যাংক কর্মকর্তাসহ নতুন আরও চৌদ্দ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বোমোট ৫৩৪ জন রোগী আক্রান্ত হয়েছে।

বুধবার (১জুলাই) রাতে জেলা সিভিল সার্জনের ফেসবুক বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়। আক্রান্ত ব্যক্তিরা হলেন, আটপাড়া উপজেলায় ছয় জন, জনতা ব্যাংকের কর্মকর্তা ও স্টাফ দুইজন, কৃষি ব্যাংকের কর্মকর্তা ও স্টাফ চারজন। কেন্দুয়া উপজেলায় সিনিয়র স্টাফ নার্স একজন। মদন উপজেলার কুলিহাটি গ্রামের চারজন। পুর্বধলা উপজেলায় তিন জন, হাসপাতালের এমটি (ইপিআই) একজন ও পুর্বধলা বাজারের দু’জন। আজ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৬৯২৪টি। তার মধ্যে ৬৭৮৬টির রিপোর্ট পাওয়া গেছে। নমুনা পরিক্ষার বাকি আছে আরও ১৩৮টি রিপোর্ট। আজ ১২৯ টি নমুনা পরিক্ষা করা হয়েছে তার মধ্য থেকে চৌদ্দ জনের (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনাক্তকৃতদের মধ্যে দশ জন পুরুষ ও চার জন নারী।

এ নিয়ে জেলায় সর্বমোট ৫৩৪ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ২৬৩ জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেন তিন জন। নেত্রকোণা জেলা সিভিল সার্জন বলেছেন সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।