নেত্রকোণায় পুলিশ সদস্যের সন্তানসহ আরও ১৯ জন করোনা আক্রান্ত

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় গেলো ২৪ ঘন্টায় ১২ জন পুরুষ ও ৫ জন নারী সহ আরো ১৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বোমোট ৩৬৪ জন রোগী আক্রান্ত হয়েছে। আজ (১৭জুন বুধবার) জেলা সিভিল সার্জন তাজুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

আক্রান্ত ব্যক্তিরা হলেন দুর্গাপুর উপজেলায় ৩ জন, হাসপাতালের (এস এ সি এম ও), পুলিশ সদস্যের ৬ বছরের সন্তান,ও দুর্গাপুর পৌর এলাকার ১ জন। নেত্রকোণা সদর উপজেলায় ৪ জন, হাসপাতালে ২ জন (এস এস এন)ও ষ্টাফ,সদর উপজেলার অফিসের ২ জন কর্মকর্তা। কেন্দুয়া উপজেলায় ১ জন,(সিএইসিপি ১ জন। বারহাট্টা উপজেলায় ২ জন,উপজেলা অফিসের ষ্টাফ ১ জন,ও শাসনউড়া ১ জন।

মোহনগঞ্জ উপজেলায় ৬ জন,হাসপাতালে ২ জন,(এস এস এন ও ব্রাদার)। জনতা ব্যাংকের ষ্টাফ ১ জন,দেওয়ান ১ জন,দৌলতপুরে ১ জন,মান্দারবাড়ীতে ১ জন। আটপাড়া উপজেলায় ১ জন,সুখারী গ্রামে ১ জন। রি টেষ্ট পজেটিভ ২ জন আটপাড়া উপজেলায়। জেলায় ক্রমাগত হারে দিন দিন এই করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আজ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৫৪৬৮টি।

আজ পর্যন্ত সর্বমোট ৫২৭৯টির রিপোর্ট পাওয়া গেছে। আজ ১০৪টি নমুনা পরিক্ষা করা হয়েছে তার মধ্য থেকে ১৯ জন (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনাক্তকৃত ব্যাক্তিদের মধ্যে ১২ জন পুরুষ ও ৫ জন নারী। এ নিয়ে জেলায় সর্বমোট ৩৬৪ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ২০০জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেন ৩ জন। নেত্রকোণা জেলা সিভিল সার্জন বলেছেন সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন