নেত্রকোণায় পুলিশের এস আই সহ আরও ১৩ জন করোনা পজেটিভ

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ  নেত্রকোণায় গেলো চব্বিশ ঘন্টায় নতুন আরও তেরো জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বোমোট ৩’শ তেরো জন রোগী আক্রান্ত হয়েছে। আজ (১০জুন) রাতে জেলা সিভিল সার্জনের ফেসবুক বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়। আক্রান্ত ব্যক্তিরা হলেন কেন্দুয়া উপজেলার চার জন।

ভূমি অফিসের এক জন, হাসপাতালের এক জন, কাউরাট এক জন, কেন্দুয়া বাজারে এক জন। দুর্গাপুর উপজেলার আট জন। দুর্গাপুর থানার দুই এসআই সহ পুলিশর সাত কর্মকর্তা ও হাসপাতালের (ড্রাইবার) এক জন। মদন উপজেলার মদনের এক জন। জেলায় ক্রমাগত হারে দিন দিন এই করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আজ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৪৮৬৮টি।

আজ পর্যন্ত সর্বমোট ৪৬৮৭টির রিপোর্ট পাওয়া গেছে। নমুনা পরিক্ষার বাকি আছে আরও ১৮১টি রিপোর্ট । আজ ৩৩১টি নমুনা পরিক্ষা করা হয়েছে তার মধ্য থেকে তেরো জন (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। শনাক্তকৃতদের মধ্যে বারো জন পুরুষ ও এক জন নারী। এ নিয়ে জেলায় সর্বমোট ৩শ তোরো জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ১৩৩জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যু তিন জন। নেত্রকোণা জেলা সিভিল সার্জন বলেছেন সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।