নেত্রকোণায় পুলিশসহ আরও ১৬ জন করোনা আক্রান্ত

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণায় গেলো চব্বিশ ঘন্টায় পুলিশ সদস্য সহ আরও ১৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বোমোট ৪৭৩ জন রোগী আক্রান্ত হয়েছে।  (২৭জুন) রাতে জেলা সিভিল সার্জনের ফেসবুক বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়।

আক্রান্ত ব্যক্তিরা হলেন, দুর্গাপুর উপজেলায় দুইজন, মধ্যম বাগান একজন ও এসি ল্যান্ড অফিসের স্টাফ একজন। নেত্রকোণা সদর উপজেলায় ছয় জন, পুলিশ সদস্য একজন (পুলিশ লাইন), সাতপাই দুইজন, পাটপট্টি একজন, চল্লিশা বাজার একজন, হাপানিয়া একজন। আটপাড়া উপজেলায় তিন জন, সিএইচসিপি একজন, অভয়পাড়া দুইজন। কেন্দুয়া উপজেলায় তিন জন,হাসপাতালের ড্রাইভার একজন, বালিজুরা একজন, সৈলাপাড়া একজন।

মদন উপজেলায় দুই জন, কুলিহাটি একজন ও পুলিশ সদস্য একজন। আজ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৬৫৩৫টি। তার মধ্যে ৬২৪৫টির রিপোর্ট পাওয়া গেছে। নমুনা পরিক্ষার বাকি আছে আরও ২৯০টি রিপোর্ট। আজ ৪৮৬টি নমুনা পরিক্ষা করা হয়েছে তার মধ্য থেকে ১৬ জন (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

এনিয়ে জেলায় সর্বমোট ৪৭৩ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ২৩৪ জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যুবরন করেন তিন জন। নেত্রকোণা জেলা সিভিল সার্জন বলেছেন সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।