নেত্রকোণায় টিসিবির মালসহ একজন আটক; ৫০ হাজার টাকা জরিমানা

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ জনগণকে ন্যায্য অধিকার থেকে বঞ্চিত করে অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় নজরুল ইসলামের বাড়িতে মজুদকৃত টিসিবির বিপুল পরিমাণ মালামালসহ আটক করেছে পুলিশ ও প্রশাসন।

শুক্রবার (১ মে) বিকালে উপজেলার আশুজিয়া ইউনিয়নের সিংহেরগাঁও গ্রামের টিসিবি সেলসম্যান নজরুল ইসলামের বাড়ি থেকে টিসিবির পণ্যসহ তাকে আটক হয়। আটককৃত পণ্যসামগ্রীর মধ্যে ছিল ভোজ্য তেল ৫৩ লিটার ছোলা বুট ১০০ কেজি, চিনি ১০০ কেজি, মুশুর ডাল ৭৩ কেজি।

কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম জানান, আজ বিকালে কেন্দুয়া উপজেলা ভূমি কর্মকর্তা ও ম্যাজিষ্ট্রেট মোঃ খবিরুল আহসান অভিযান পরিচালনা করে অবৈধভাবে মজুদকৃত মালামালসহ নজরুলকে আটক করেছেন।

এ সময় কেন্দুয়া থানার সিনিয়র সাব ইন্সপেক্টর ছামেদুল হক সঙ্গীয় ফোর্সসহ অভিযানে সহযোগিতা করেন। মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানা আদায় করে নজরুলকে ছেড়ে দেওয়া হয় এবং ডিলার বাচ্চু মিয়ার গোডাউনে তালাবদ্ধ করে সিলগালা করা হয়েছে।

জব্দকৃত মালামাল কেন্দুয়া থানা হেফাজতে রয়েছে। ডিলারের সম্পৃক্ততার তদন্ত প্রক্রিয়াধীন। তদন্ত শেষে সিদ্ধান্ত গ্রহণ করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম।