নেত্রকোণায় চিকিৎসকসহ আরো ছয়জন করোনায় আক্রান্ত

জাহাঙ্গীর আলম, নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় গেলো চব্বিশ ঘন্টায় নতুন আরও ছয় জনের শরীরে করোনা ভাইরাস(কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বোমোট ২৫৫ জন রোগী আক্রান্ত হয়েছে।

আজ (০২জুন বুধবার) রাতে জেলা সিভিল সার্জনের ফেসবুক বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়। আক্রান্ত ব্যক্তিরা হলেন কেন্দুয়া উপজেলায় দুই জনের মধ্যে একজন স্বাস্থ্যকর্মী আরেক জন এফ ডব্লিউ কর্মী।

বারহাট্রা উপজেলায় একজন, নেত্রকোণা সদর উপজেলায় একজন পুলিশ লাইন নেত্রকোণা,খালিয়াজুরি উপজেলায় ডাক্তার একজন,মোহনগঞ্জ উপজেলায় দৌলতপুর এলাকায় গত ৩০/০৫/২০২০ তারিখে করোনা ভাইরাস এর উপসর্গ নিয়ে মৃত্যু হয়,মৃতের নমুনা ল্যাবে পাঠানো হলে আজ পরীক্ষার ফলাফল আসে পজেটিভ।

জেলায় ক্রমাগত হারে দিন দিন এই করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আজ পর্যন্ত পরীক্ষাগারে প্রেরিত নমুনার সংখ্যা সর্বমোট ৩৯০০টি। এ পর্যন্ত সর্বমোট ৩৬৭৮ টির রিপোর্ট পাওয়া গেছে। আজ ৮৪ টি নমুনা পরিক্ষা করা হয়েছে তার মধ্য থেকে ছয় জন (কোভিড-১৯) শনাক্ত হয়েছে।

এনিয়ে জেলায় সর্বমোট ২৫৫ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ পর্যন্ত জেলায় সুস্থ হয়েছেন ৮৩ জন। আজ পর্যন্ত জেলায় মৃত্যু তিন জন। নেত্রকোণা জেলা সিভিল সার্জন বলেছেন সবাই ঘরে থাকুন নিরাপদে থাকুন।